Shabnur apu calls me Gullu: Apu Biswas

ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মাই ডার্লিং’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন তিনটি নতুন ছবিতে। আজ মঙ্গলবার মগবাজারের প্রিয়াংকা স্পটে উত্তম আকাশ পরিচালিত ‘রাজা রানী ফোর টোয়েন্টি’ ছবির শুটিং শুরু করেছেন অপু। এত ব্যস্ততার মাঝেও অপু চিত্রনায়িকা শাবনূরের সন্তানকে দেখার জন্য তাঁর বাসায় যাবেন বলে জানিয়েছেন।
২০০০ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ ছবির মধ্য দিয়ে রুপালি পর্দায় পা রাখেন আজকের সফল নায়িকা অপু বিশ্বাস। ‘কাল সকালে’ ছবিতে শাবনূরের সঙ্গে ছোট একটি চরিত্রে অভিনয় করেছিলেন অপু। পর্দার ওই অল্প উপস্থিতিতে সবার নজর কাড়েন অপু। শাবনূর সম্পর্কে ব্যক্তিগত অনেক বিষয় নিয়ে অপু কথা বলেছেন এনটিভি অনলাইনের সঙ্গে।
প্রশ্ন : শাবনূর এখন দেশে রয়েছেন। আপনার সঙ্গে তাঁর কি দেখা হয়েছে?
উত্তর : না, এখনো হয়নি। তবে আমি খুব শিগগির তাঁর সঙ্গে দেখা করতে চাই। আপু অনেক সুন্দর। তাঁর সন্তানও নিশ্চয়ই তাঁর মতো দেখতে হয়েছে। আপুর সন্তানকে দেখার জন্যই তাঁর বাসায় যেতে চাই।
প্রশ্ন : উপহার কিনেছেন কি?
উত্তর : দেশের যা পরিস্থিতি, বাইরে শুটিং ছাড়া বের হচ্ছি না। তাই এখনো কোনো কিছু কিনতে পারিনি। তবে দেখতে যাওয়ার আগে অবশ্যই উপহার কিনব।
প্রশ্ন : শুনেছি শাবনূরের সঙ্গে আপনার সম্পর্ক খুব বন্ধুত্বপূর্ণ?
উত্তর : শাবনূর আপু আমাকে গোল্লু বলে ডাকেন। অনেক আদর করে ‘তুই’ বলে ডাকেন।
প্রশ্ন : শাবনূরের সঙ্গে প্রথম পরিচয় কীভাবে?
উত্তর : ‘কাল সকালে’ ছবির সেটে আপুর সঙ্গে আমার প্রথম দেখা হয়। প্রথম দেখাতেই আপু অনেক ভালো ব্যবহার করেন আমার সঙ্গে। আমাকে জড়িয়ে ধরে বলেছিলেন, ‘দেখিস, তুই একদিন সফল নায়িকা হবি।’
প্রশ্ন : অস্ট্রেলিয়ায় শাবনূরের সঙ্গে দেখা হয়েছে কখনো?
উত্তর : আমি সব সময় পরিকল্পনা করতাম, অস্ট্রেলিয়ায় যাব। কিন্তু কাজের ব্যস্ততায় কখনো সময় পাইনি। আপু যদি এ বছর দেশে না ফিরতেন, আমি সত্যিই অস্ট্রেলিয়ায় গিয়ে তাঁর বেবিকে দেখে আসতাম। তাঁর বেবিকে দেখার জন্য আমার মন অস্থির হয়ে আছে।

Comments